দেশে ক্যাবল অপারেটরদের সেবা পৌঁছে যাচ্ছে : লিটন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহীতে ক্যাবল অপারেটরদের বিভাগীয় সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে ক্যাবল অপারেটরদের সেবা পৌঁছে যাচ্ছে। দেশ ডিজিটাল রাষ্ট্রে পরিণত হয়েছে। যা বিভিন্ন ক্ষেত্রে কাজের গতিশীলতা দেখে বোঝা যায়। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নশীল করার জন্য যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছেন। কেবলের মাধ্যমে আমরা দেশের একপ্রান্তের তথ্য দ্রুত পাওয়া যাচ্ছে। তাই আমাদের সবাইকে তথ্য প্রযুক্তি সর্ম্পকে জ্ঞান অর্জন করতে হবে। কেবল অপারেটরদের সবাইকে সেবার জন্য সহযোগিতা করতে হবে। গতকাল রোববার মুক্তধারা ফাউন্ডেশনের উদ্যোগে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ারে আয়োজিত সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে মুক্তধারা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এনামুল হাফিজ ছোটনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তধারা ফাউন্ডেশনের সভাপতি কাজী বর্ণ উত্তম। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মুনজুর রহমান পিটার, মুক্তধারা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কচি, মুক্তধারা ফাউন্ডেশনের অতিরিক্ত সাধারণ সম্পাদক মুকিম হোসেন, মুক্তধারা ফাউন্ডেশনের সহসাংগঠনিক সম্পাদক জামাল আবদুল নাসের পালিন, রাজশাহী কমিউনিকেশনের চেয়ারম্যান রেজা উন নবী আল মামুন।
এসময় মুক্তধারা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুইটি দাবি দাবি করা হয়। ফিড অপারেটর ছাড়া আর কেউ গ্রাহক সংযোগ দিতে পারবে না। ওয়ার্ড ভিত্তিক নির্দিষ্ট সংখ্যক ফিড অপারেটর লাইসেন্স দিতে হবে। আর অন্যটি হলো কেবল টিভি ব্যবসাকে ডিজিটাল করার জন্য সিংগেল ডিজিটে এসএমই ঋণ প্রদান করতে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ