দেশে গেইলের সঙ্গে আসছেন রাসেলও

আপডেট: নভেম্বর ২৪, ২০১৬, ১০:৩৭ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক
ওয়েস্ট ইন্ডিজের সুপারস্টার ক্রিস গেইল আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ঢাকায় এসে পৌঁছবেন। তার সঙ্গে আসছেন আরেক ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেলও।
বিপিএলে আন্দ্রে রাসেল ঢাকা ডায়নামাইটসের হয়ে এক ম্যাচ খেলে দেশে ফিরে গিয়েছিলেন। লিগের প্রথম ম্যাচে মাঠে নেমেছিলেন ডানহাতি এ অলরাউন্ডার। কিন্তু বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি তিনি। ২ ওভার বোলিংয়ের পর ফিল্ডিংয়ে বাউন্ডারি বাঁচাতে গিয়ে উরুতে টান পড়ে তার। এরপর মাঠ থেকে উঠে যান তিনি।
ঢাকা ৮ উইকেট হাতে রেখে জয় পাওয়ায় তাকে ব্যাটিংয়েও নামতে রাসেলকে। পরের ম্যাচে তার পরিবর্তে খেলেন মাহেলা জয়াবর্ধনে। দ্বিতীয় ম্যাচ শেষে ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান জানান, চিকিৎসা ও বিশ্রামের জন্য দেশে ফিরে গেছেন আন্দ্রে রাসেল।’ গত ১২ নভেম্বর ঢাকা ছাড়েন আন্দ্রে রাসেল। ১২ দিন দেশে সময় কাটিয়ে আবারও ঢাকায় ফিরছেন তিনি। ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন তার ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেই মাঠে দেখা যেতে পারে তাকে।
আন্দ্রে রাসেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের নিয়মিত মুখ। গত আসরে কুমিল্লার হয়ে ৩ ম্যাচ খেলেছিলেন। দলকে ফাইনালে উঠিয়ে বাংলাদেশ ছাড়েন ক্যারিবীয় ক্রিকেটার। এর আগে প্রথম আসরে খুলনা রয়্যাল বেঙ্গলসের হয়ে ৮ ম্যাচ খেলেছিলেন তিনি। তবে দ্বিতীয় আসরে বিপিএলে তাকে পাওয়া যায় নি। রাইজিংবিডি