সান্তাহারে রাজু খানের সুস্থতা কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২২, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার সান্তাহারে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সুস্থতা কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬ টাই সান্তাহার পৌর শহরের সাঁতাহার দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন উপজেলা যুবলীগের-অন্যতম নেতা রুহুল আমিন-ঢালী।

দোয়া ও ইফতার মাহফিল এ ছিলেন, সান্তাহার পৌর আ’লীগের সাংগঠনিক-সম্পাদক মনোয়ার জাহিদ রোকন, আ’লীগ নেতা ডাক্তার সোহেল হোসেন, স্বপন ঢালী, যুবলীগ নেতা খায়রুল আলম রবিন, বাবু ঢালী, সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল হান্নান, আকুল হোসেন, সোহেল, জাহাঙ্গীর, রকেট প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিল এ পূর্বে আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া করার সময় সকলের মুখে একটি কথা ছিল- হে আল্লাহ আমাদের প্রানপ্রিয় জননেতা, সৎ, সুন্দর ও সাদা মনের মানুষ আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু সাহেব কে দ্রুত সুস্থতা দান কর। হে আল্লাহ তুমি তাকে হায়াতে তাঁর তৈয়েবা দান কর, আমিন আমিন কায়মনো বাক্যে দোয়া করতে থাকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ