দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করায় মুক্তিযোদ্ধা সংসদের অভিনন্দন

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩, ৯:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশন অভিনন্দন জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর কমান্ড এই অভিনন্দন জানায়। অভিনন্দনে ৭১ জন বীর মুক্তিযোদ্ধা স্বাক্ষরও করেছেন।

বুধবার (১৫ নভেম্বর) রাতে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান স্বাক্ষরিত বিবৃতিতে এই তথ্য জানানো হয়।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশের গণতান্ত্রিক সরকার ব্যবস্থা এবং স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সংবিধান সম্মত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘোষণা করায় রাজশাহী জেলা ও মহানগরের বীর মুক্তিযোদ্ধারা নির্বাচন কমিশনকে সংগ্রামী অভিনন্দন জানিয়েছে।

এদেশের সংগ্রামী জনগণ গণতান্ত্রিক সরকার ব্যবস্থা রক্ষার জন্য জন্য দীর্ঘকাল জীবনপণ লড়াই-সংগ্রাম করেছে। বিগত ১৪ বছর জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের সুরক্ষাসহ বিশ্বসভায় বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় আপামর জনগণ আজ অনেক বেশি সচেতন ও সুসংগঠিত। দেশ ও জাতি বিরোধী দেশি-বিদেশি সকল অপশক্তির বিরুদ্ধে মুক্তিযোদ্ধা-জনতা আজ দৃঢ় ঐক্যবদ্ধ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা অটুট ও অবিচল ঐক্যের বন্যায় কথিত অপশক্তির সকল অন্যায় ও অপচেষ্টা ভেসে যাবে বলে আমরা বঙ্গবন্ধুর রক্ত শপথে অঙ্গীকারাবদ্ধ।

বিবৃতিতে বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান ছাড়াও স্বাক্ষর করেছেন বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রামানিক, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাইদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার, জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হাসান শিরাজী, বীর মুক্তিযোদ্ধা আবদুল মমিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ