দয়া করে সন্তানদের ছবি ছাপবেন না: ক্লুনি

আপডেট: নভেম্বর ৬, ২০২১, ১:২১ অপরাহ্ণ

অভিনেতা জর্জ ক্লনি ও তার আইনজীবী স্ত্রী আমাল ক্লুনি।

সোনার দেশ ডেস্ক:


নিরাপত্তার স্বার্থে নিজের সন্তানদের ছবি না ছাপতে গণমাধ্যমের প্রতি আহŸান জানিয়েছেন অস্কারজয়ী হলিউড তারকা জর্জ ক্লুনি।
ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি একজন আইনজীবী ও মানবাধিকারকর্মী। পেশার কারণেই তাকে যেহেতু অনেক অপরাধীদের বিরুদ্ধে দাঁড়াতে হয়, সন্তানদের মুখ গণমাধ্যমে এলে তাদের বিপদে পড়ার ঝুঁকি তৈরি হয় বলে ক্লুনির এই আহ্বান।
২০১৪ সাল থেকে দাম্পত্য সম্পর্কে থাকা জর্জ ক্লুনি ও আমল জমজ সন্তানের বাবা-মা; শিশু দুটির জন্ম ২০১৭ সালে।

তাদের নিয়ে ভ্যারাইটি সাময়িকীতে লেখা এক খোলা চিঠিতে ক্লুনি লিখেছেন, “আমার স্ত্রীর কাজটাই এমন যে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে তাকে দাঁড়াতে হয়।
“পরিবারের নিরাপত্তা নিশ্চিতের জন্য আমরা সতর্কতামূলক পদক্ষেপ নিয়েছি। এখন যদি মিডিয়ায় তাদের মুখ ছাপিয়ে দেওয়া হয়, তবে আমরা তাদের রক্ষা করতে পারব না।”
৬০ বছর বয়সী ‘ব্যাটম্যান অ্যান্ড রবিন’ তারকা যুক্তরাজ্যের দৈনিক ডেইলি মেইলের নাম উল্লেখ করেছেন খোলা চিঠিতে। তিনি বলেছেন, স্টার ওয়ার তারকা ক্যারি ফিশারের মেয়ে অভিনেত্রী বিলি লার্ডের

এক বছর বয়সী সন্তানের ছবি অনলাইনে দেখার পর তিনি নিজের সন্তানদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে এই চিঠি লিখেছেন।
ক্লুনি বলেছেন, “আমি জানি আমি একজন পাবলিক ফিগার, আমি এটা মানি যে সে কারণে নিজের প্রত্যাশিত ছবি ছাপানোর দামও আমাকে চুকাতে হবে। কিন্তু আমার সন্তানদের ক্ষেত্রে তো এ ধরনের ব্যাপার নেই।”

সন্তানদের জীবন যেন জটিলতায় না পড়ে, সেজন্য তাদের কোনো ছবি কখনও বিক্রি করেননি কিংবা সোশাল মিডিয়ায় কখনও তাদের ছবি দেননি বলে জানান ক্লুনি।
“আমি আশা করব, আপনারা এটা অন্তত মানবেন যে এই নিষ্পাপ শিশুদের বিপদ থেকে রক্ষার চেয়ে আপনাদের বিজ্ঞাপন বিক্রি বড় হতে পারে না,” সংবাদ মাধ্যমের উদ্দেশে লিখেছেন তিনি।
তথ্যসূত্র: বিডিনিউজ