ধর্ষণ মামলার আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার

আপডেট: জুন ২৭, ২০২৪, ১২:২৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল বুধবার (২৬ জুন) রাত ৮ টায় রাজশাহীর বাগমারা থানার গোয়ালপাড়ায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার একমাত্র এজাহারনামীয় আসামী মো, জাকারিয়া (১৮) কে গ্রেফতার করেছে। ধৃত আসামী বাগমারা থানার গোয়ালপাড়ার মোতাহারের ছেলে।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ভিকটিম (২৪) এর স্বামী শারীরিকভাবে অসুস্থ। ধৃত আসামি জাকারিয়া ভিকটিমের প্রতিবেশী। সেই সুবাদে উক্ত আসামী ভিকটিমকে রাস্তাঘাটে বিভিন্ন জায়গায় কু-প্রস্তাব দেয়। উক্ত প্রস্তাবে রাজি না হওয়ায় ২৩ জুন রাত অনুমান ৮ টার দিকে ভিকটিম তার বাড়ির পার্শ্বে টয়লেটে গেলে উক্ত আসামী পিছন থেকে জাপটে ধরে টেনে হিঁচড়ে বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাড়ির বারান্দায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে আসামি ধর্ষণ করে পালিয়ে গেলে ভিকটিম চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে। উক্ত ঘটনা এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি করে এবং স্থানীয়দের ভিতর ক্ষোভের সৃষ্টি হয়। ধৃত আসামি জাকারিয়া পূর্বেও এলাকায় বিভিন্ন রকম খারাপ কাজ করে আসছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

পরবর্তীতে ২৬ জুন ভিকটিম নিজেই বাদী হয়ে রাজশাহী জেলার বাগমারা থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে।
উক্ত ধর্ষণ মামলার এজাহারনামীয় একমাত্র আসামীকে বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ