ধামইরহাটে কর্মহীন পরিবারে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ

আপডেট: মার্চ ৩০, ২০২০, ১১:২৭ অপরাহ্ণ

ধামইরহাট প্রতিনিধি


করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে রাতে খাবার পৌঁছে দিচ্ছে ধামইরহাট উপজেলা প্রশাসন। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারিভাবে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা দফতরের উদ্যোগে ১ হাজার কর্মহীন দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০ মার্চ) বেলা ১১ টায় ধামইরহাট চাল কল ও ধামইরহাট ফাজিল মাদরাসায়সহ ধামইরহাট পৌর এলাকা এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইস্রাফিল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমাান, উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন, কৃষি সম্প্রসারণ অফিসার আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান কাউন্সিলর মুক্তাজিরুল হক, আব্দুল হাকিম প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় জানান, শ্রমিক-দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে সরকারি এই কর্মসূচি পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত চলবে। খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার এবং ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী সকলকে পরিস্কার পরিচ্ছন্ন ও বাড়িতে থাকার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ