ধামইরহাটে পুকুর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত-৬

আপডেট: জুন ৮, ২০২০, ১:৪৬ অপরাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর ধামইরহাটে পুকুর দখল কে কেন্দ্র সংঘর্ষে বাধে। এতে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৬ জন আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানান, উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত উত্তর কাশিপুর গ্রামের মৃত মাংগু পাহানের ছেলে সুবল পাহান গংদের দখলে নেয়া পুকুর নামক দুই একর তের শতাংশ এবং অপর ৫১ শতাংশ দুটো পুকুর রয়েছে। ওই পুকুর এবং প্রায় ৯০ শতাংশ ভিটা মাটি নিজেদের দাবি করে একই গ্রামের মানিক বর্মণ গং। এনিয়ে প্রায় তাদের মাঝে বিবাদ লেগে থাকতো। এনিয়ে দুটি মামলা আদালতে চলমান রয়েছে। শনিবার বিকেলে পুকুর দখলকে কেন্দ্র করে উভয় পক্ষে মাঝে সংঘর্ষ বাধে। সংঘর্ষে এক পক্ষের সুবল পাহান (৫০), প্রমিলা পাহান (৩৬), সুরুজ মনি পাহান (৩৬), রমনী পাহান (২৬), গীতা পাহান (৪৫) এবং পুকুরের লিজ গ্রহিতা রামচন্দ্রপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে আলামিন (৪৫) আহত হয়। আহতদের কয়েক জন উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ব্যাপারে পুকুর দখল ও সংঘর্ষের কথা অস্বীকার করে মানিক বর্মণ বলেন, ওই সংর্ঘষের সাথে তাদের কোনো সম্পর্ক নেই।
এব্যাপারে ধামইরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো.মাহবুব আলম বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। অভিযোগ পেলে বিয়ষটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।