ধামইরহাটে বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

আপডেট: মার্চ ২, ২০২৪, ২:২২ অপরাহ্ণ


আবুল বয়ান, ধামইরহাট প্রতিনিধি :নওগাঁর ধামইরহাটে বেসরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের আয়োজন করা হয়েছে। শনিবার (২ মার্চ) সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলবে বিকাল ৪ টা পর্যন্ত। উপজেলা সদরস্থ ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৯টি বিদ্যালয়ের ২০৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। প্রায় ৬ বছরর পরে অনুষ্ঠিত এই নির্বাচনে ৩টি পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। ২০১৮ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

কেন্দ্র সচিব প্রধান শিক্ষক মোছা. ছাবিহা ইয়াছমিন জানান, সভাপতি পদে সাবেক সভাপতি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল হোসেন ও ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান প্রতিদ্বন্দীতা করছেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনে প্রার্থী হয়েছেন মো. তফিকুল ইসলাম, মো. আবু ইউসুফ, এবিএম খুরশিদ আলম ও মো. আনিছুর রহমান এবং সহ-সভাপতি পদে লড়ছেন প্রধান শিক্ষক অমল চন্দ্র ঘোষ, আবুল কালাম আজাদ, মোসা. খোরশেদা আকতার ও হারুন অর রশিদ।

নির্বাচনে উৎসব মুখর পরিবেশে সকলেই নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারছেন জানিয়ে প্রিজাইটিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার কাজল কুমার সরকার বলেন, ‘স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ৩টি পদে ভোট গ্রহণ করা হচ্ছে। নির্বাচনী এজেন্টরাও ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ