ধামইরহাটে শিশু মেলার উদ্বোধন

আপডেট: নভেম্বর ১০, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

ধামইরহাট প্রতিনিধি


নওগাঁর ধামইরহাটে দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা তথ্য অফিসের আয়োজনে ও ধামইরহাট উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ মেলা উদ্বোধন করেন সংসদ সদস্য মো.শহীদুজ্জামান সরকার।
‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)’র্শীষক প্রকল্পের আওতায় ২দিন এ কর্মসূচি বাস্তবায়িত হয়। এ উপলক্ষে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শিশুদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্মৃতিসৌধ চত্বরে গিয়ে মেলায় মিলিত হয়।
পরে ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে দেন মো.শহীদুজ্জামান সরকার এমপি।
অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী, জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মো. মাসুদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো.সোহেল রানা, থানা আওয়ামী লীগের সভাপতি মো.দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.জাকিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মো.গোলাম মোস্তফা, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, সহকারী জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন, শিক্ষার্থী মোস.মারিয়ম প্রমুখ।
উল্লেখ্য মেলায় ১০টি স্টল বসেছে। মেলায় শিশুদের উপস্থিত বতৃক্তা, কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাপনী দিনে সকল প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।