ধামইরহাটে স্কুলছাত্রের কঙ্কাল উদ্ধার

আপডেট: অক্টোবর ১৬, ২০১৬, ১১:৪৬ অপরাহ্ণ

ধামইরহাট প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্র সাখাওয়াত হোসেন অপহরণের আটদিন পর তার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোবার সকালে উপজেলার আলতাদিঘীর নিকট শালবনে এ কঙ্কাল পাওয়া যায়।
অপহৃত সাখাওয়াতের বাবা আনোয়ার হোসেন কঙ্কালের পাশে পরিত্যক্ত পোশাক ও পায়ের জুতো দেখে এটিই তার ছেলের লাশ বলে নিশ্চিত করেছেন। এদিকে ডিএনএ পরীক্ষা ছাড়া পুলিশ শতভাগ নিশ্চিত নয় এবং কঙ্কালের পরীক্ষা শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান।

 
স্থানীয় সুত্রে জানা যায়, রোববার সকাল ৮টার দিকে ছোট মোল্লাপাড়া গ্রামের নিকট রাস্তা সংলগ্ন শালবনের ভেতরে একটি মাথার খুলি, মেরুদ- ও শরীরের কিছু হাড়, পায়ের জুতো এবং পরিত্যক্ত পোশাক উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে অপহৃত সাখাওয়াতের বাবা এসব পোশাক দেখে নিশ্চিত করেন যে, এটিই তার ছেলে।

 
গত ৮অক্টোবর সকালে হরিতকীডাঙ্গা উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্র সাখাওয়াত হোসেনকে (১১) একই গ্রামের আবু মোতালেব (বুলবুল) এর ছেলে রবিউল ইসলাম ওরফে অন্তর (১৫) বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে অপহৃতের বাবা বাদী হয়ে ১১ অক্টোবর চারজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৬। পুলিশ তাৎক্ষণিকভাবে অপহরণকারী অন্তরকে ও অন্তরের বাবা আবু মোতালেব বুলবুলকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। এদিকে আদরের ছেলেকে হারিয়ে বাবা-মা ও স্বজনরা দিশেহারা হয়ে পড়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ