নওগাঁয় দুদকের গণশুনানি ১৮ফেব্রুয়ারী

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: ‘রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ১৮ ফেব্রুয়ারি নওগাঁয় অনুষ্ঠিত হতে যাচ্ছে দুদকের গণশুনানি। দুর্নীতির বিরুদ্ধে এবার আওয়াজ তুলুন।

দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত গণশুনানিতে প্রধান অতিথি থাকবেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক।

দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান জানান, জেলা সদরে অবস্থিত যে কোনো সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে সেবা পেতে ঘুষ, দুর্নীতি বা হয়রানির শিকার হলে গণশুনানিতে যে কেউ অভিযোগ তুলে ধরতে পারবেন।

এছাড়া ঘুষ, ক্ষমতার অপব্যবহার, সরকারি সম্পদ ও অর্থ আত্মসাৎ, অবৈধ সম্পদ অর্জন, অর্থপাচার বিষয়ে অভিযোগ দায়েরের জন্য আগামী ১৪ ফেব্রুয়ারির মধ্যে সরাসরি নওগাঁর চকপাথুরিয়ায় দুদক অফিসে অথবা নিম্নবর্ণিত মোবাইল নম্বরে: ০১৯১৩০২৩২৬৭, ০১৭৪৮৬১৩৮৭৪, ০১৫১৫২০৩৪৯২, যোগাযোগ করে যে কেউ তাদের অভিযোগ লিপিবদ্ধ করতে পারবেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এবং বর্তমান সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। দুর্নীতি দমন ও প্রতিরোধে প্রতিটি মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই মূলত এমন অনুষ্ঠানের আয়োজন করা। আমি আশাবাদি অনুষ্ঠানটি সফল করতে সদর উপজেলার সকল শ্রেণিপেশার মানুষদের কাছ থেকে সার্বিক সহযোগিতা পাবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version