নওগাঁয় পুনাকের শীতবস্ত্র বিতরণ

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:নওগাঁয় দুই শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। নাভানা গ্রুপের সহযোগিতায় শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে পুলিশ লাইন মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। পুলিশ নারী কল্যাণ সমিতি নওগাঁর সভাপতি নূর জান্নাতুল ফেরদৌস-এর সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. গাজিউর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান এবং নাভানা গ্রুপের এ্যাসিস্টান্ট ম্যানেজার পলাশ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমানে নওগাঁর উপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র কনকনে শীত। এমন অবস্থায় জেলার শীতার্ত মানুষদের মাঝে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। সরকারের পাশাপাশি অনেক বেসরকারি প্রতিষ্ঠানও শীতার্ত মানুষদের পাশে এসে দাড়াচ্ছে। নাভানা গ্রুপের সহযোগিতায় পুনাকের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমকে সফল করায় নাভানা গ্রুপকে ধন্যবাদ। আশা রাখি আগামীতেও দেশের যেকোন দুর্যোগে অসহায়, গরীব ও দু:স্থদের পাশে বেসরকারি প্রতিষ্ঠানগুলো তাদের সহযোগিতার বার্তা অব্যাহত রাখবেন বলে আমি আশাবাদি।

এ বিভাগের অন্যান্য সংবাদ