নওগাঁয় মানাপের ইদ উপহার বিতরণ

আপডেট: জুন ১৫, ২০২৪, ৭:০০ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় প্রতি বছরের ন্যায় আসন্ন ইদুল আজহাতেও মানাপ নওগাঁ শাখার পক্ষ থেকে ইদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ জুন) দুপুরে মানাপের কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) নওগাঁ জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উত্তম সরকারের নেতৃত্বে ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটুর পরিচালনায় মাসিক সমন্বয় সভা শেষে শতাধিক শিল্পী পরিবারের মাঝে ইদুল আজহা উপলক্ষ্যে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মানাপ নওগাঁ’র সম্মানিত উপদেষ্টা মানবতাবাদী চন্দন কুমার দেব, ইঞ্জিনিয়ার গুরুদাস দত্ত বাবলু, মানাপ জেলা শাখার সহ-সভাপতি রাবেয়া খাতুন বেলি, সহ-সাধারণ সম্পাদক নুরে আলম, মেহেদী হাসান অন্তর, সদস্য ফরিদ আলম, অভিজিৎ দাস, রায়হান উদ্দিন, মারুফ হোসেন, রাজকুমার, জয় সাহা, বিজয় সাহা,পারভেজ, রুহুল আমিন, নীরব, সিফাত সহ শৈলগাছী ইউনিয়ন, শিকারপুর ইউনিয়ন, হাপানিয়া ইউনিয়ন ও পৌরসভার সকল নেতৃবৃন্দ প্রমুখ।

মানবতার সেবায় মানুষের পাশে ২০০৪ সাল থেকে মানাপ ধারাবাহিকভাবে কাজ করছে এবং আগামীতেও মানবতার সেবায়, মানুষের পাশে থাকার প্রত্যাশা জ্ঞাপন করা হয়। সমাজের বিত্তবানদের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর এবং সহযোগিতা করার প্রতি আহ্বান জানান সভাপতি উত্তম সরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version