নওগাঁয় রূপান্তরের সেমিনার অনুষ্ঠিত

আপডেট: জুন ২৫, ২০২৪, ৩:৪২ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় নাগরিক ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ইউএসএইড ও আইআরআই এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর শহরের ফুড প্যালেস চাইনিজ রেস্টুরেন্টে এই সেমিনারের আয়োজন করে।

মঙ্গলবার (২৫ জুন) অনুষ্ঠিত দিনব্যাপী সেমিনারে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত এবং উন্নয়নকর্মী হাফিজ উদ্দিন পিন্টুর সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে বিভিন্ন শ্রেণিপেশার নাগরিকদের নানা সমস্যা মূলক প্রশ্নের উত্তর প্রদান করেন নওগাঁ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আজাহারুল ইসলাম, সদস্য ফাতেমা জিন্নাহ ঝর্না, নওগাঁ পৌর সভার প্যানেল মেয়র-১ সারোয়ার তানজিদ সম্রাট, প্যানেল মেয়র-৩ মোছা: নাসিমা খাতুন চায়না, কাউন্সিলর রবিউল ইসলাম রুবেল।

এছাড়াও আইআরআই এর ম্যানেজার রোকসানা হক, রূপান্তরের প্রকল্প সমন্বয়ক অসীম আনন্দ দাস, প্রজেক্ট অফিসার কামরুজ্জামান উপস্থিত ছিলেন। সেমিনারে শহরের বিভিন্ন শ্রেণিপেশার ২০জন সচেতন নাগরিক অংশগ্রহণ করেন। সেমিনারে অংশগ্রহণকারী নাগরিকরা শহর ও জেলার বিভিন্ন সমস্যা উপস্থাপন করেন এবং জনপ্রতিনিধিরা সেই সকল সমস্যা দ্রুত সমাধান করে নওগাঁ শহর ও পুরো জেলাকে আধুনিক মানের বসবাসযোগ্য জেলা হিসেবে গড়ে তোলার আশ্বাস প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ