নওগাঁয় ৭২কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: অভিনব কায়দায় ব্যক্তিগত কারে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী মনিরকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাবের একটি দল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে অভিযান চালিয়ে সিলেটের জৈন্তাপুর থানার কুচরাই গ্রামের মোসলেমের ছেলে মনির হোসেন (৪২) কে আটক করে। এসময় চালক লক্ষ্মিপুর জেলা সদরের নন্দনপুরের আলমগীর (৪৪) পালিয়ে যায়।

অভিযানের সময় তল্লাসি করে কারে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭২ কেজি গাঁজাসহ ১টি প্রাইভেট কার, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড এবং মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ হাজার টাকা জব্দ করা হয়। র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল আসামীরা। বুধবার (২৮ ফেব্রয়ারি) দুপুরে নওগাঁর সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এই তথ্য জানান।

সম্মেলনে মেজর মো. শেখ সাদিক জানান, ধৃত মনির দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারে বহন করে সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার বদলগাছী থানার চারমাথা নামক স্থান মনিরকে গাজা ও প্রাইভেট কারসহ গ্রেফতার করা হয়।
আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ