নওগাঁর আত্রাইয়ে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১, ৯:৩১ অপরাহ্ণ

আত্রাই (নওগাঁ)প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) সকালে আত্রাই থানা চত্বরে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ মোহম্মাদ রকিবুল হাসান ইবনে রহমান।

এ সময় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ মোহম্মাদ রকিবুল হাসান ইবনে রহমান বলেন, আমরা বিজয় উৎসবের দারপ্রান্তে। আগামী ১৬ ডিসেম্বর আমাদের বিজয় উৎসব। আর এই বিজয় উৎসবকে ঘিরে আত্রাইয়ে চমৎকার আয়োজন পরিচালনা করা হচ্ছে। করোনার কারনে দীর্ঘদিন আত্রাই উপজেলায় খেলাধুলা হয়নি।বর্তমানে করোনা সংক্রমনের হার কমে গেছে। এখন পূর্বের ন্যায় খেলাধুলা গুলো চলমান রাখা হবে। খেলার মাধ্যমে উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়। সুস্থ থাকার জন্য খেলাধুলা প্রয়োজন।

তিনি আরো বলেন, কাবাডি খেলাটি জাতীয় মানের খেলা কিন্তু বিভিন্ন কারণে এই খেলাটি একটু আড়ালে চলে গেছে। আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় আপনারা সুন্দর একটি খেলা উপহার দিবেন এমনটাই প্রত্যাশা আমাদের। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মাদ রকিবুল হাসান ইবনে রহমান উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. এবাদুর রহমান প্রামানিক, আত্রাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন টগর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আবুল হাসান,আত্রাই থানা তদন্ত ওসি মোজাম্মেল হক কাজী প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আত্রাই থানার অফিসার ইনর্চাজ মোঃ আবুল কালাম আজাদ, উদ্বোধনী খেলায় উপজেলার পাঁচুপুর ইউনিয়নের জগদাশ স্পোটিং ক্লাব ও আহসানগঞ্জ ইউনিয়নের শুকটিগাছা কেডি স্পোটিং ক্লাব অংশ গ্রহণ করেন। এসময় আত্রাই থানার সকল পুলিশ কমকর্তাসহ আত্রাই উপজেলার সকল ক্রীড়া প্রেমিকরা উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। আত্রাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আবুল হাসান এর পরিচালনায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।