নওগাঁয় আগুনে পুড়লো ট্রাক

আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩, ১:০৭ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন লাগার ঘটনা ঘটে। বুধবার (৬ ডিসেম্বর) রাতের কোনো এক সময়ে উপজেলার ডাক্তার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে এই ঘটনা ঘটে। এতে ট্রাকটির সামনের অংশের বেশ কিছু যন্ত্রাংশ পুড়ে যায়।
পুলিশ বলে- ট্রাকটির ব্যাটারি থেকে শর্ট সার্কিট হয়ে এই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

ট্রাকটির মালিকের নাম ওয়াজেদ আলী। তিনি সদর উপজেলার কুমুরিয়া গ্রামের বাসিন্দা। ওয়াজেদ আলী নিজেই গাড়িটি ভাড়ায় চালাতেন।
স্থানীয়রা জানায়, সড়কের পাশে ট্রাকটি দাঁড়িয়ে ছিল। এদিন পথচারিরা ট্রাকটির সামনের অংশে আগুন জ্বলতে দেখতে পান। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে ফেলেন। ট্রাকটির খুব বেশি ক্ষতি না হলেও চালকের বসার স্থানসহ ভিতরের বেশ কিছু যন্ত্রাংশ পুড়ে গেছে।

ট্রাকের মালিক ওয়াজেদ আলী বলেন, সারাদিন কোনো ভাড়া না পাওয়ায় সকাল থেকেই তিনি গাড়িটি সড়কের পাশে দাঁড় করিয়ে রেখেছিলেন। এদের কে বা কারা দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। লোকজনের চিৎকার শুনে ছুটে এসে দেখেন ট্রাকের সামনে ভিতরে আগুন জ্বলছে। লোকজনের সহায়তায় আগুন নিভিয়ে ফেলেন। চালক-হেলপারের চেয়ারসহ ভিতরে অনেক কিছু পুড়ে গেছে।

আগুন কিভাবে লেগেছে সেটি পরিষ্কার না হওয়ায় থানায় কোনো অভিযোগ করবেন না বলেও জানান ট্রাকের মালিক ওয়াজেদ আলী।
এবিষয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সান বিন আহসান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে- ট্রাকের ব্যাটারি থেকে শর্ট সার্কিট হয়ে ট্রাকে আগুন লাগার এই ঘটনা ঘটতে পারে।

তিনি আরও বলেন, ট্রাকটির খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি। শুধু চালকের বসার স্থানে সামান্য পুড়ে গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version