নওগাঁয় ইয়াবা ও ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

আপডেট: জুলাই ২০, ২০২০, ২:৫৭ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় পৃথক পৃথক অভিযানে ৪৫০ পিস ইয়াবা ট্যালেট ও ৮০ বোতল ফেন্সিডিলসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার (১৯ জুলাই) রাতে সদর উপজেলার হাপানিয়া বাজার, মান্দা উপজেলার ফেরিঘাট ও ধামইরহাট উপজেলার খয়েরবাড়ি ব্রিজ থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, সদর উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউসুব আলী (৩০), চকতারতা গ্রামের নুর ইসলামের ছেলে মোশারফ হোসেন (৫০), শেখপুরা পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে রুস্তম আলী (৪০), রজাকপুর মধ্যেপাড়া গ্রামের খালেকের ছেলে আসাদুজ্জামান (৪২) ও ধামইরহাট উপজেলার খয়ের গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) এবং জয়পুরহাট সদর উপজেলার সর্দারপাড়া গ্রামের হামিদের ছেলে আরিফুল ইসলাম (২০)।
সোমবার (২০ জুলাই) দুপুরে ডিবি পুলিশ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার এসব তথ্য জানান। তিনি বলেন, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশে, রবিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় সদর উপজেলা হাপানিয়া বাজার এলাকায় ইউসুব আলী ও মোশারফ হোসেন কাছ থেকে ৫০ পিছ ইয়াবা, মান্দা উপজেলার ফিরিঘাট এলাকায় রুস্তম আলী ও আসাদুজ্জামানের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যালেট এবং ধামইরহাট উপজেলার খয়েরবাড়ি ব্রিজ থেকে মেহেদী ও আরিফুল ইসলাম কাছ থেকে ৮০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে স্ব স¦ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। উদ্ধারকৃত ইয়াবা ট্যালেট ও ফেন্সিডিলের মূল্যে ২ লাখ ১৫ হাজার। এসময় উপস্থিত ছিলেন, ডিবির ওসি সামসুদ্দিন, সদর মডেল থানার ওসি সোহরাওয়ীর্দি হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকতারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ