নওগাঁয় গো-খাদ্য সহায়তা প্রদান

আপডেট: অক্টোবর ৩, ২০২২, ১:৪৭ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় আগাম প্রস্তুতি হিসেবে গো-খাদ্য বিতরন করা হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিতরন অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, শাহানাজ পারভীন নাইস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, সম্পাদক রেজাউল ইসলাম, পৌর আওয়াশীলীগের সম্পাদক নাসিম আহমেদ নাসিম প্রমুখ।

সদর উপজেলার ২শত জন গোবাদি পশু লালন-পালনকারীদের মাঝে গোবাদিপশু মোটাতাজাকরণের লক্ষ্যে সরকারের পক্ষ থেকে সহায়তা হিসেবে ১৩শত টাকা মূল্যের ২৫কেজি করে দানাদার গো-খাদ্য প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমান আওয়ামীলীগ সরকারের শাসন আমলে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে প্রতিটি মানুষের ভাগ্যের যে আমুল পরিবতন সম্ভব হয়েছে তা বিগত সময়ের কোন সরকারের আমলেই সম্ভব হয়নি। তাই আগামীতেও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার কোন বিকল্প নেই।