নওগাঁয় ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাই গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩, ৩:১৩ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর বদলগাছীতে ছোট ভাই সাজু (২৭)কে হত্যার দায়ে বড়ো ভাই রাজু হোসেন (২৯) কে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শনিবার (৯ ডিসেম্বর) ভোরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রাজু হোসেন ওই গ্রামের মৃত বেলাল হোসেনের মেঝো ছেলে ও নিহত সাজু হোসেনের আপন বড়ো ভাই। এদিন সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে গত ৬ডিসেম্বর রাজুর ইটের আঘাতে সাজু নিহত হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০৬ ডিসেম্বর বিকেলে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সাজু ও রাজু নামে আপন দুই ভাই নিজ বাড়িতে খড়ের পালা দিচ্ছিল। এমন সময় তাদের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্ক শুরু হয়।

তর্কের এক পর্যায়ে মেজো ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারলে এতে সাজু আহত হয়। আশংকাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তিনি মারা গেছেন বলে চিকিৎসক জানান। এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা রুজু হওয়ার পর থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল আসামী রাজুর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

এরই ধারাবাহিকতায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল শনিবার ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে দরিয়াপুর গ্রামের নিজ বাড়ী থেকে আসামী রাজু কে আটক করে। পরবর্তীতে তাকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Exit mobile version