নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী দুই সহোদরের

আপডেট: জুলাই ২৪, ২০২১, ২:০৫ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর পত্নীতলা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় দুই সহোদর মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় মোটরসাইকেলযোগে মধইল থেকে নজিপুর যাওয়ার পথে পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্র ছেলে অলিত চন্দ্র (৩২) ও সুভাষ চন্দ্র (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের মৃত নেপাল চন্দ্র ছেলে অলিত চন্দ্র ও সুভাষ চন্দ্র দুই ভাই। মোটরসাইকেলযোগে মধইল থেকে নজিপুর আসার পথে পত্নীতলা ইউনিয়নের জলকার মোড়ে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অলিত চন্দ্র নিহত হয়। স্থানীয়রা ছোট ভাই সুভাষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামছুল আলম শাহ্ বলেন, পত্নীতলা ইউনিয়নের জলকার মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন নিহত হন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।