নওগাঁয় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী শিশুর মৃত্যু

আপডেট: মে ২৫, ২০২২, ১০:৩৭ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক ওই শিশুর বাবা প্রভাষক জাহাঙ্গীর আলম। বুধবার (২৫ মে) উপজেলা সদরের হাসপাতাল গেট এলাকায় রাণীনগর-নওগাঁ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু আব্দুল্লাহ উপজেলার চকমনু গ্রামের প্রভাষক জাহাঙ্গীর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার সকালে উপজেলা গোলচত্বর এলাকা থেকে নাস্তা শেষে মোটরসাইকেল যোগে ছেলেকে নিয়ে বাড়িতে ফিরছিলেন প্রভাষক জাহাঙ্গীর আলম। এ সময় হাসপাতাল গেট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি সিএনজি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এমতাবস্থায় সামনে থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেন।

এতে ওই শিশু ও তার বাবা ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। আর আহত প্রভাষক জাহাঙ্গীর আলম কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, খবর পাওয়ার পর পুলিশ সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক মিটি ট্রাক আটক করেছে। এর আগেই ট্রাকের চালক ও চালকের সহযোগী পালিয়ে গেছে।
এদিকে, ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থানায় এবং এ ব্যাপারে নিহতের পরিবার কোন মামলা দায়ের করবে না মর্মে থানায় লিখিত দেয়ার পর বিনা ময়নাতদন্ত দাফনের জন্য শিশু আব্দুল্লাহর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ