নওগাঁয় তিনটি বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন

আপডেট: মে ২৫, ২০২২, ৫:১৫ অপরাহ্ণ

বিদ্যালয়ের ভবনের উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন

নওগাঁ প্রতিনিধি :


নওগাঁর চন্ডিপুর ইউনিয়নের তিনটি বিদ্যালয়ের উন্নয়নের কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বিকেলে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নওগাঁ কর্তৃক বাস্তবায়নকৃত তিনটি প্রকল্পের তিনটি বিদ্যালয়ের ভবনের উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় প্রধান অতিথি ২ কোটি ২০লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা গাংজোয়ার উচ্চ বিদ্যালয়ের চারতলা নব-নির্মিত ভবন, ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে চুনিয়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ও ৭০লাখ টাকা ব্যয়ে ইলশাবাড়ি উচ্চ বিদ্যালয়ের দুইতলা ঊর্ধ্বমুখি সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নওগাঁর নির্বাহী প্রকৌশলী আবু সাইদ, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক কোমল, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সার্বিক যে উন্নয়ন হয়েছে তা বিগত সময়ের কোন সরকারের আমলেই হয়নি। দেশের শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করতে যা যা করা দরকার বর্তমান সরকার তা বাস্তবায়ন করতে বদ্ধ পরিকর। বিশেষ করে প্রতিটি বিদ্যালয়ের শ্রেণি সংকট দূর করতে সরকার প্রতিটি বিদ্যালয়কে আইসিটি সুবিধা সম্পন্ন একটি করে নতুন ভবন নির্মাণ করে দিচ্ছে। তাই উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে অবশ্যই আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করার কোন বিকল্প নেই।

এ বিভাগের অন্যান্য সংবাদ