নওগাঁয় পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

আপডেট: জুন ১৩, ২০২১, ১:২৪ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) বিকেলে শহরের বরেন্দ্র বহুমুর্খী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে এই ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলো-সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের শ্যামল হোসেনের ছেলে রাসেল হোসেন (১৬) ও শাওন উদ্দিনের মেয়ে শিমু খাতুন (৬)। নিহতের মা রেবেকা বেগম দ্বিতীয় স্বামী শাওন উদ্দিনের সঙ্গে সন্তান নিয়ে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লার থানার পেছনে ভাড়া বাসায় থাকত।
দুই শিশুর নানী জোছনা বেগম জানান, শনিবার বিকেলে বৃষ্টি হচ্ছিল। এই বৃষ্টির কারণে বাড়ির পাশে উঠানে খেলাধুলা করেছিলো রাসেল ও শিমু। এরপর বাড়ি থেকে প্রায় ৫০০ ফুট দূরে বরেন্দ্র বহুমুর্খী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমিও মেয়ের বাড়িতেই ছিলাম। আমরা বাড়িতে পারিবারিক কাজে একটু ব্যস্ত ছিলাম। কিছুক্ষণ পর আমরা তাদের খুঁজতে থাকি। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর ঘাটে জুতা ও গামছা দেখে নিশ্চিত হই তারা পুকুরে গোসল করতে নেমেছিল। এসময় পুকুর ও আশে পাশে কেউ ছিল না। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। পরে স্থনীয়দের সহায়তায় নাতি ও নাতনির মরদেহ উদ্ধার করা হয় বলে জানান তিনি।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান-পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনানুগ প্রক্রিয়া শেষে সন্ধ্যায় মরদেহ দুটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।