নওগাঁয় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার নামে এক প্রতারক গ্রেফতার

আপডেট: অক্টোবর ২৬, ২০২১, ১২:৩৯ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অবৈধভাবে টাকা লেনদেনের সময় হাসান নামে এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
সোমবার কনস্টেবল পদে নিয়োগের প্রথম ধাপের প্রথম দিনের বাছাই পরীক্ষা চলাকালীন পুলিশ লাইন্সের প্রথম গেট থেকে নগদ ৫০হাজার টাকাসহ তাকে আটক করা হয়। আটক হাসান জেলার পত্নীতলা উপজেলার গগনপুর পূর্ব-পাড়া গ্রামের বারিক মণ্ডলের ছেলে। বিকেলে পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়,

সারা দেশের মতো নওগাঁতেও সোমবার থেকে বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রথম ধাপের প্রথম দিনের বাছাই পরীক্ষা শুরু হয়েছে।
নওগাঁ পুলিশ লাইনস প্রশাসনিক ভবনে এ পরীক্ষা নেয়া হচ্ছে। পরীক্ষা শুরু হওয়ার আগে গোপন সূত্রে পুলিশ জানতে পারে, কিছু প্রতারক কনস্টেবল পদে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পুলিশ লাইন্সের এলাকায় চাকরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে অনুসন্ধানে নামে ডিবি পুলিশের একটি দল। এরই এক পর্যায়ে পুলিশ লাইন্সেন সামনের রাস্তা থেকে

চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অবৈধভাবে টাকা লেনদেনের সময় প্রতারক হাসানকে আটক করে ডিবি পুলিশ। এ সময় ওই এলাকায় ভিড় থাকায় তাঁর অন্য সহযোগি ও টাকা প্রদানকারী তরুণ সেখান থেকে পালিয়ে যান।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরসহ অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।