নওগাঁয় মাদকসেবি ছেলেকে জেলে দিতে গিয়ে বাবা ও ছেলে দু’জনই জেল-হাজতে

আপডেট: জুন ১৫, ২০২১, ১:৫০ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় গাঁজা সেবনকারী বাবা কর্তৃক মাদকসেবি ছেলেকে জেলে দিতে গিয়ে এখন বাবা ও ছেলে দু’জনই জেলে। ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীতে।
উপজেলার বদলগাছী উপজেলার পশ্চিম পুখুরিয়া গ্রামের হামিদুল ইমলাম রোববার (১৩ জুন) বদলগাছী উপজেলার নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিনের কাছে গিয়ে অভিযোগ করে বলেন যে, তার ছেলে রকি মন্ডল (২৭) মাদক সেবন করায় তারা পরিবারের সকল সদস্য অতিষ্ঠ হয়ে পড়েছেন। এজন্য বাবা তার ছেলেকে জেলে দিতে চান। ইউএনও বিষয়টি আমলে নিয়ে সোমবার সহকারী কমিশনার (ভূমি) সুমন জিহাদীকে বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠিয়ে দেন। এসিল্যান্ড ওই গ্রামে গিয়ে দেখতে পান, অভিযোগকারী নিজেই গাঁজা সেবন করছে। এসময় তিনি গ্রামবাসীর কাছে জানতে পারেন, উক্ত হামিদুল একজন গাঁজা সেবনকারী ও ব্যবসায়ী। সে এবং তার ছেলে একসঙ্গে বসে মাদক সেবন করেন। এসময় এসিল্যান্ড (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) সুমন জিহাদী সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বাবা হামিদুল (৫২) এবং ছেলে রকি মন্ডল (২৭) দু’জনকেই ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ডের রায় প্রদান করেন।
অপর এক ঘটনায় মাদক সেবনের দায়ে এবং মাদক সংরক্ষণের দায়ে কয়াভবানীপুর গ্রামের মৃত ইসমাইলের পুত্র বুলেট (৩২) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন বলে জানাগেছে।