নওগাঁয় মাদক সেবনের অভিযোগে প্রধান শিক্ষকের অপসারণ দাবি

আপডেট: অক্টোবর ২১, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ


নওগাঁ প্রতিনিধি
নওগাঁর মহাদেবপুরে রাইগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগে অপসারন দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুরে মহাদেবপুর শিক্ষা অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অবিভাবকরা দাবি করে বলেন, রাইগাঁ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাসেদুল হক মুন্টু দীর্ঘদিন থেকে মাদক সেবন করে ক্লাস নেন। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা তার আচরনে ক্লাস করতে অপারগতা প্রকাশ করেছেন। মন্টু মাস্টার একজন শিক্ষক। কিন্ত সব সময় নেশা করেন। নেশা করা অবস্থায় বিদ্যালয়ের ক্লাস করেন। এতে শিক্ষার্থীরা তার আচরন এবং ভিতিকর চেহারা দেখে অস্বস্তি প্রকাশ করে আর বিদ্যালয় যেতে চায় না। তারা অবিলম্বে প্রধান শিক্ষক পদ থেকে ওই শিক্ষককে অপসারণ করার দাবি জানান। প্রায় ৫ শতাধিক নারী ও পুরুষের এ মানববন্ধনে পোস্টার ফেস্টুন নিয়ে এ প্রতিবাদ ও অপসারণ দাবি করেন। তারা বলেন, বর্তমান সরকারের মাদকবিরোধী জিরো টলারেন্স নীতি। কিন্ত এসময় মহান পেশা শিক্ষকতাকে কলঙ্কিত করছে মন্টু মাস্টারের মতো ব্যক্তি।
মাবনবন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাইগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জামিউল হক বুলু, রাইগাঁ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শ্রী বিমান কুন্ডু, আগত অভিভাকদের মধ্যে আবদুস সাত্তার, মমতা বেগম, রুপভান প্রমুখ।
মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে উপজেলা চত্বর ঘুরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে তার অপসারণ দাবিতে স্বারকলিপি প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ