নওগাঁয় শীতবস্ত্র নিয়ে শীতার্তদের পাশে নেসকো

আপডেট: জানুয়ারি ৩, ২০২৪, ১২:১৩ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় বৃদ্ধি পাচ্ছে শীতের তীব্রতা। চলতি শীত মৌসুমে জেলার তাপমাত্রা ১০ থেকে ১৫ ডিগ্রির মধ্যে ওঠানামা করছে। উত্তরের হিমেল হাওয়া শীতের তীব্রতা আরো কয়েকগুণ বৃদ্ধি করেছে। এমন বৈরী আবহাওয়ায় তীব্র শীত মোকাবেলা করতে হিমশিম খাচ্ছে দরিদ্র মানুষরা। শীতার্ত মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে দেশের উত্তরাঞ্চল বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) পিএলসি রাজশাহীর এমপ্লয়িগণ।

প্রতিবছরের ন্যায় চলতি বছরেও এমপ্লয়িগণের উদ্যোগে দুস্থ ও শীতার্ত মানুষের প্রয়োজনে জেলার ধামুইরহাট উপজেলার সোনাদীঘী, বলরামপুর, সিলিমপুর ও বাঁশবাড়ি গ্রামের ১৫০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ধামইরহাটের সোনাদিঘি স্কুল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নেসকো পিএলসি বগুড়ার পরিচালন ও সংরক্ষণ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রকৌশলী মো. হাসিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, নেসকো পিএলসি’র বিক্রয় ও বিতরণ বিভাগ-১ নওগাঁর নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী মো. তানজিমুল হক, বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ বগুড়া’র নির্বাহী প্রকৌশলী, প্রকৌশলী মো. গোলাম ছারোয়ার, বিক্রয় ও বিতরণ বিভাগ-করতোয়া, বগুড়া’র নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী আল-ইমরান বিন আইয়ুব, বিক্রয় ও বিতরণ বিভাগ জয়পুরহাটের নির্বাহী প্রকৌশলী সুমন সুত্রধর, বিক্রয় ও বিতরণ বিভাগ-১ নওগাঁর উপ-বিভাগীয় প্রকৌশলী মো. রেজানুর ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী প্রসেনজিৎ কুমার বিশ্বাসসহ উল্লিখিত সব প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা বলেন, সমাজে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি মানুষরা খুবই অবহেলিত। এ সব মানুষকে চলমান শীতের তীব্রতা থেকে কিছুটা রেহাই দিতে এমন উদ্যোগ। আমরা

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version