নওগাঁয় শীতার্তদের মাঝে সোনালী ব্যাংকের শীতবস্ত্র বিতরন

আপডেট: জানুয়ারি ২৭, ২০২২, ১:৫৮ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি :


নওগাঁয় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের দুস্থ ও শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে সোনালী ব্যাংক। সামাজিক দায়বদ্ধতার আওতায় সোনালী ব্যাংক লিমিটেড দেশের শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রতিবছর কম্বল বিতরণ করে আসছে।

এরই ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের প্রতিটি অঞ্চলের দরিদ্র অসহায় মানুষের কাছে সোনালী ব্যাংক লিমিটেড লোগো সম্বলিত শীতবস্ত্র পৌঁছে দিতেই এই কার্যক্রম হাতে নিয়েছে সোনালী ব্যাংক কর্তৃপক্ষ।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে শহরের কেডি মোড়ে সোনালী ব্যাংক নওগাঁর প্রিন্সিপাল অফিসে এই কার্যক্রমের উদ্বোধন করেন সোনালী ব্যাংক লিমিটেড নওগাঁর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল আলম। এসময় আরো উপস্থিত ছিলেন,

এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আহসান রেজা, ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বরাদ্দ পাওয়া দুইশত কম্বল প্রিন্সিপাল অফিস ও জেলার ১১টি উপজেলার ১৯টি সোনালী ব্যাংকের শাখার মাধ্যমে দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে

আগামী ১৫দিনের মধ্যে পৌঁছে দেয়া হবে। এই ধরনের কর্মকান্ড আগামীতেও অব্যাহত রাখা হবে বলে জানান ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল আলম।