নওগাঁয় সকালে নিরাপত্তা চেয়ে জিডি বিকেলেই যুবককে হত্যা

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


নওগাঁর চকবাড়িয়া মহল্লায় হাসান মাহমুদ (২২) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। গতকাল রোববার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হাসান চক বারিয়া মহল্লার ওসমান আলীর ছেলে।
নিহতের স্বজনরা জানায়, হাসান দুপুরে বাসা থেকে বের হন। এরপর শহরের উপজেলা গেটের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন যুবক হাসানকে জাপটে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে।
এ সময় পথচারীরা এগিয়ে এলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় হাসানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টায় তার মৃত্যু হয়।
নিহত হাসানের বাবা ওসমান আলী জানান, গতকাল সন্ধ্যায় স্থানীয় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে হাসানের সঙ্গে একই এলাকার সোহেলসহ বেশ কিছু ছেলের কথা কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটে। এরপর থেকেই হাসানকে হুমকি দিয়ে আসছিলো তারা। হাসানের জীবনের নিরাপত্তা চেয়ে নওগাঁ সদর মডেল থানায় রোববার সকালে একটি সাধারণ ডায়রি করেন তার বাবা। এছাড়া পূর্বের বিরোধ নিয়ে সন্ধ্যায় উভয়পক্ষের মধ্যে একটি বৈঠক হওয়ার কথাও ছিল। কিন্তু তার আগেই ছুরিকাঘাত করে হাসানাকে হত্যা করা হয়।
হাসানের স্বজনদের দাবি, গতকালের ঘটনার জের ধরে সোহেল সহ আরো কয়েকজন মিলে হাসানকে ছুরিকাঘাতে হত্যা করেছে। নিহত হাসান নওগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। এ ঘটনায় নওগাঁ সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানায় ওসি তদন্ত ফায়সাল হোসেন।