নওগাঁয় সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

আপডেট: জুন ১৯, ২০২২, ১২:৫৭ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর মান্দায় সপ্তাহব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার কয়াপাড়া কামাড় কুড়ি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২০২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এই সাঁতার প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু বাক্কার সিদ্দিক। এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকন উপস্থিত ছিলেন।

সাঁতার প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৩০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে। এছাড়াও প্রশিক্ষণার্থীদের মাঝে সাঁতারের পোষাক বিতরন করা হয়। এসময় প্রধান অতিথি বলেন সুস্থ্য শরীর গঠনে সাঁতারের কোন বিকল্প নেই।

বন্যা প্রবন এলাকার মানুষদের জন্য সাঁতার জানা অত্যন্ত প্রয়োজন। শিক্ষার্থীরা সাঁতার শিখে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পাশাপাশি দেশ ও বিদেশে নিজেদের নাম উজ্জ্বল করতে পারবে। তাই শুধু শিক্ষার্থীরাই নয় সুস্থ্য ভাবে বেচে থাকতে হলে আমাদের সকলকে নিয়মিত সাঁতার চর্চা করা প্রয়োজন।

এ বিভাগের অন্যান্য সংবাদ