নতুন গাড়িতে নিয়ে যাচ্ছিলেন অন্তঃসত্তা স্ত্রীকে, পথে প্রাণ গেলো দম্পতির

আপডেট: আগস্ট ১৩, ২০২২, ৯:০২ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁর মহাদেবপুরের রাণীপুকুর এলাকার ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরের উত্তর পার্শ্বে শনিবার (১৩ আগস্ট) দুপুরে বালুবাহী একটি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এঘটনায় প্রাইভেটকারের চালক আহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিহতরা হলেন, জেলার মান্দা উপজেলার কুলিহার গ্রামের শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জিনিয়া আক্তার (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে মান্দা উপজেলার কুলিহার থেকে প্রাইভেটকারে নওগাঁয় আসছিলেন ওই স্বামী-স্ত্রী। পথে ঘটনাস্থলে আসলে একটি মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী স্ত্রীর মৃত্যু হয় এবং গাড়ি চালক গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন ও আহত ড্রাইভারকে হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের একটি টিম গিয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায় স্থানীয়রা। সেখান কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর বিধি মোতাবেক লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।