নওগাঁ জেলা প্রেস ক্লাবে নির্বাচন ২৮ ফেব্রুয়ারি

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১২:০১ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২৪। ইতোমধ্যেই নির্বাচন কমিশন তার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। শেষ সময়ে এসে প্রার্থীরা ছুটছেন ভোটারদের কাছে।

গত দুই বছর সিলেকশন কমিটি গঠন হওয়ার কারণে নির্বাচনের আমেজ থেকে বঞ্চিত ছিলেন প্রেসক্লাবের ভোটাররা। চলতি বছর সিলেকশনের প্রভাব থেকে মুক্ত হয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন। এই নির্বাচনে প্রেসক্লাবের মোট ৪১ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। ক্লাবের উন্নয়নকল্পে এবং সকল সদস্যদের সম্মান রক্ষার্থে আগামীতে একটি জবাবদিহিমূলক ও স্বচ্ছ ভাবমূর্তির কমিটি গঠনে সঠিক প্রার্থীদের বিজয়ী করতে ভূমিকা রাখবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে সহ সভাপতি পদে সুলতানুল আলম মিলন, নাছিমুল হক বুলবুল, এ.এস.এম রায়হান আলম, আবু বক্কর সিদ্দিক ও ফরিদুল করিম তরফদার, মাসুদুর-রহমান রতন ও মীর মোশারফ হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক পদে যুগ্ম সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল, এ.কে সাজু,মো. বেলায়েত হোসেন ও এম আর ইসলাম রতন, বাবুল-আখতার রানা ও আব্দুল-আজিজ, অর্থ সম্পাদক পদে হারুন-অর-রশীদ চৌধুরী ও আব্দুর রউফ রিপন,

দপ্তর সম্পাদক পদে জিএম মিঠুন ও আবু রায়হান রাসেল, প্রচার সম্পাদক পদে মো. সুমন আলী ও মো. মাসুদ রানা, কার্য নির্বাহী সদস্য পদে এমদাদুল হক সুমন, মো. কায়েস উদ্দিন, শফিক ছোটন, মো. নবির উদ্দিন, আসাদুর রহমান জয়, মো. ওবায়দুল হক, রাসেল রানা, ওমর ফারুক ও মোয়াজ্জেম হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনকে কেন্দ্র করে বর্তমানে প্রেসক্লাব প্রাঙ্গনে একটি উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এছাড়া দীর্ঘ দুই বছর পর ভোট দিতে পারবেন বলে ভোটারদের মাঝেও বিরাজ করছে উদ্দীপনা। ভোটাররা যেন কোনো প্রভাব ছাড়াই একটি সুষ্ঠু, সুন্দর, ও উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীদের বিজয়ী করতে পারেন নির্বাচন কমিশনের কাছে এমনই একটি পরিবেশ দাবী ক্লাবের সকল সদস্যদের।

এ বিভাগের অন্যান্য সংবাদ