নওগাঁ পলিটেকনিক ছাত্র শ্যামল হত্যা || আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

আপডেট: মার্চ ২১, ২০১৭, ১:২০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি



নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ট্রেডের ৬ষ্ঠ সেমিস্টারের শ্যামল চন্দ্র বর্মন হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা।
গতকাল সোমবার বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের সাধারণ শিক্ষার্থীরা একটি মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে শিক্ষার্থীরা সেখানেই একটি বিক্ষোভ মিছিল করে। মানববন্ধনে বক্তব্য দেন নিহত শ্যামল চন্দ্র বর্মনের বাবা গোপাল চন্দ্র বর্মন। এছাড়া পলিটেকনিক ইন্সটিটিউিটের শিক্ষার্থী তারিকুল ইসলাম, শাকিল আহম্মেদ, আসাদুজ্জামান শিউল, কারীম হোসেন, মাহমুদুল আলম, জোবায়ের হোসেন প্রমুখ বক্তব্য দেন। পরে শিক্ষার্থীরা শ্যামল হত্যা মামলার প্রধান অভিযুক্তদের রুমন-রাশেদসহ পলাতক আসামিদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. মাজেদা ইয়াসমিন ও পুলিশ সুপার মো. মোজাম্মেল হকের নিকট স্মারকলিপি প্রদান করেন।
গত ১০ মার্চ রাতে নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ট্রেডের ৬ষ্ঠ সেমিস্টারের শ্যামল চন্দ্র বর্মনকে উপূর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের হলেও দীর্ঘ ১০ দিনেও পুলিশ মূল আসামি রুমন-রাশেদসহ অন্য আসামিদের গ্রেফতার করছেন না বলে অভিযোগ করে শিক্ষার্থীরা। অবিলম্বে আসামিদের গ্রেফতার করতে পুলিশ ব্যর্থ হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচির ঘোষণা করবে বলে প্রশাসনের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে শিক্ষার্থীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ