নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর : ইসি সচিব

আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ণ


আবুল বয়ান, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:ধামইরহাটে আগামী ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদের নওগাঁ-২ আসনের নির্বাচন উপলক্ষে নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের নিয়ে রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসারের আয়োজনে ৯ ফেব্রুয়ারি বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. গোলাম মওলার সভাপতিত্বে দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম বলেন, ‘নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধপরিকর, ভোটাররা যাতে কেন্দ্রে ভোট দিতে আসতে পারে তার পরিবেশ এই আসনে রয়েছে।’

এ সময় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, নওগাঁর এসপি মোহাম্মদ রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান, পত্নীতলা সার্কেলের এএসপি আব্দুল মমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন, সহকারী কমিশনার জেসমিন আকতার, ওসি বাহাউদ্দিন ফারুকী, নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমানসহ ৫৩ জন প্রিজাইডিং এবং সব সহকারী প্রিজাইডিং অফিসার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৭৭ হাজার ৫৭২ জন ও নারী ভোটার সংখ্যা ১ লাখ -৭৮ হাজার- ৫৫৯ জন।