নওহাটায় জাতীয় শোক দিবস উপলক্ষে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

আপডেট: আগস্ট ১৬, ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবার নওহাটায় সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে হুইলচেয়ারে ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার (১৫ আগষ্ট) সকালে নওহাটা পৌরসভা প্রাঙ্গণে হুইলচেয়ারে ও সেলাই মেশিন বিতরণ করেন নওহাটা পৌরসভার মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান হাফিজ।

উল্লেখ্য, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ এঁর উদ্যোগে দরিদ্র ও অসহায় মানুষের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

নওহাটা মাদ্রাসাপাড়া এলাকার মোসা. তাহেরা বেগম, মহানন্দখালী এলাকার জিতেন্দ্রনাথ সরকার, টিকরীপাড়া এলাকার লায়লা আক্তার এবং চৌবাড়িয়া এলাকার নেশা বেগম কে আন্তকর্মসংস্থান এর লক্ষ্যে নতুন সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এরপর, ৫ জন দুস্থ প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুল হক, ২নং প্যানেল মেয়র ও ১নং ওযার্ড কাউন্সিলর দিদার হোসেন ভুলু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, ৯নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর আসমা বেগম, রেশভানু বেগম ও রাশেদা বেগম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, নওহাটা পৌরসভার সচিব মিজানুর রহমান, প্রকেীশলী শাহজাহান আলী, সহকারী প্রকেীশলী মো. আব্দুর রউফ, হিসাবরক্ষক নাসির উদ্দিন সহ নওহাটা পৌরসভার উর্দ্ধতন কর্মকতা-কর্মচারীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ