নওহাটা পৌরসভায় রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করলেন আয়েন উদ্দিন এমপি

আপডেট: জুন ৩, ২০২১, ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবার নওহাটা পৌরসভায় নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প (IUIDP) এর আওতায় ৩ নম্বর ও ৫ নম্বর ওয়ার্ডের ২টি রাস্তার কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (৩ জুন) বিকাল ৪ টায় রাস্তা ২টির কাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।
রাস্তা ২টি হলো, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব পুঠিয়াপড়া খুরশিদের গ্যারেজ হতে গাজির বাড়ি পর্যন্ত এবং ৫ নম্বর ওয়ার্ডের দুয়ারী ভ্যাদরা পুকুর হতে আ. সাত্তারের দোকান পর্যন্ত রাস্তা কার্পেটিং দ্বারা উন্নয়ন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল-২ মেয়র দিদার হোসেন ভুলু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসমা বেগম ও রেশভানু, পৌরসভার সচিব মিজানুর রহমান, নিবাহী প্রকৌশলী শাহজাহান আলী, সহকারী প্রকৌশলী আতাউর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মনিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী তৌফিক, সুরাইয়া এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকার ঠিকাদার সুমন ও ঠিকাদার আওয়াল, নওহাটা পৌর যুবলীগের দপ্তর সম্পাদক রাজু আহমেদ, যুবনেতা নয়ন, ছাত্রলীগ নেতা মারুফ, প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ