নগরীকে ছিনতাইকারী গ্রেপ্তার

আপডেট: জুন ১০, ২০২৪, ১০:০৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় বধ্যভূমি হরিজন পল্লী এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল ফোন, ঘড়ি ও নগদ অর্থ উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামি মো: স্বাধীন আলী (২২) নগরীর মতিহার থানার মির্জাপুর এলাকার মো: শফিকুল ইসলাম শফিকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রোববার (৯ জুন) বিকালে রাজশাহী মহানগরীর মতিহার থানার আগলা উত্তর পাড়া এলাকার বাসিন্দা মো: শুভ (১৯)। সে তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে রাজশাহী শহর ঘুরতে বের হন। সন্ধ্যা সাড়ে ৫ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় বধ্যভূমি এলাকায় পায়ে হেটেঁ যাচ্ছিলেন। এসময় ৩-৪ জন ছিনতাইকারী ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা মোবাইল ফোন, হাতঘড়ি ও নগদ টাকা কেড়ে নেয়। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে মতিহার থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়।

আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন। মতিহার থানার অফিসার-ইনচার্জ শেখ মো. মোবারক পারভেজের দিক-নির্দেশনায় এসআই মো. সাহাবুল ইসলাম ও তার টিম ৯ জুন দিবাগত রাত ২.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি স্বাধীনকে তার বাড়ি হতে গ্রেপ্তার করে। এসময় আসামি স্বাধীনের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল ফোন, ঘড়ি ও নগদ টাকা উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version