নগরীতে অটোরিকশাসহ আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

আপডেট: মে ১৫, ২০২৪, ৮:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তিনটি চোরাই অটোরিকশা ও অটোরিকশার বিভিন্ন সরঞ্জামাদিসহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ। সংবাদ বিজ্ঞপ্তির

গ্রেপ্তারকৃত আসামিরা হলো মো. আজিজুল হক (২৫), মো. রাজিব (২৫) ও মো. রফিকুল ইসলাম (৩৮)। আজিজুল একই থানার সুচরন মধ্যপাড়ার মো. সমেজের ছেলে, রাজিব মিরকামারী মধ্যপাড়ার মো করিম মোল্লার ছেলে ও রফিকুল নগরীর কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকার মৃত আনছার মণ্ডলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ মে) রাত সাড়ে ৯ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়-এর সার্বিক তত্ত্বাবধানে কাটাখালী থানা পুলিশের একটি টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় মো: রফিকুল ইসলামের বাড়িতে চোরাই অটোরিকশা ক্রয়-বিক্রয় হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের দিকনির্দেশনায় এএসআই মো: আসাদুজ্জামান ও তাঁর টিম মঙ্গলবার রাত পৌনে ১০ টায় কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৩টি অটোরিকশা, ওয়েন্ডিং মেশিন ও এয়ার কম্পেসারসহ অটোরিকশার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায় তারা নগরীর বিভিন্ন এলাকার অজ্ঞাতনামা চোরদের কাছ থেকে চোরাই অটোরিকশা ক্রয় করে থাকে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version