নগরীতে অটোরিকশা গ্যারেজ থেকে মৃতদেহ উদ্ধার

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০, ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর কাজলা ফুলতলা এলাকায় বাড়ির পাশের অটোরিকশার গ্যারেজ থেকে ঝুলন্ত অবস্থায় সুজন আলী (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মতিহার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের মাঝে হস্তান্তর করা হয়।
নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, সোমবার শেষ রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। ওই গ্যারেজে কাজ নেওয়ার সুবাদে কিছুদিন থেকে রাতে তিনি একাই সেখানে ঘুমাতেন। সোমবার রাতে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। এরপরও তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্ত শেষে পরিবারের মাঝে তার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।
ওসি বলেন, সুজন আলী হতাশাগ্রস্ত ছিলেন। কিছুদিন আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। তিন সন্তান নিয়ে তিনি হিমশিম খাচ্ছিলেন। এই হতাশার জায়গা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে, অন্য কেউ কোনো উদ্দেশে তাকে হত্যা করেছে কিনা সেই বিষয়টি নিশ্চত হতে নিহতের মরদহ ময়নাতদন্ত করা হচ্ছে। আপাতত এই ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ