নগরীতে অনূর্ধ্ব ১৪ জাতীয় মেয়েদের ফুটবলের আঞ্চলিক ফাইনালে রাজশাহী

আপডেট: আগস্ট ২১, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


খেলোয়াড়দের সাথে পরিচিত হচ্ছেন অতিথিবৃন্দ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে নগরীতে অনূর্ধ্ব ১৪ জাতীয় মেয়েদের ফুটবল চ্যাম্পিয়নশিপের আঞ্চলিক ফাইনালে উঠেছে রাজশাহী।
গতকাল রোববার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে স্বাগতিক রাজশাহীসহ ৬টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে সিরাজগঞ্জ জেলা না আসায় বগুড়া ওয়াকওভার পেয়ে সেমিফাইনালে উঠে। এতে করে আয়োজকরা স্বাগতিক রাজশাহীর খেলাটি আজ সোমবার থাকলেও রাজশাহী ও বগুড়া জেলা ফুটবল দলের সেমিফাইনাল খেলাটি শেষ করে দেয়। আর এ খেলায় সাইমার হ্যাটট্রিকের সুবাদে স্বাগতিক রাজশাহী ৬-০ গোলে সফররত বগুড়া জেলা দলকে হারিয়ে ফাইনালে উঠে। বিজয়ী দলের পক্ষে সাইমা ৩, লিয়ান ২ ও স্বপ্না ১টি গোল করে। দিনের অন্য খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ৩-০ গোলে নাটোর জেলা দলকে হারিয়েছে। বিজয়ী দলের মিনা ১টি, সাইমা ও নাফিসা ১টি করে গোলে করে। আজ দ্বিতীয় সেমিফাইনালে অংশ নেবে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলা।
এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন রাজশাহীস্থ ভারতীয় হাইকমিশনের দ্বিতীয় সেক্রেটারী শ্রী এ কে মিশ্রা। এ অনুষ্ঠানে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী। এ সময় রাজশাহী জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্মসম্পাদক খায়রুল আলম ফরহাদসহ অন্যরা উপস্থিত ছিলেন।