নগরীতে অপহৃত প্রকৌশলী চারদিনেও উদ্ধার হয় নি

আপডেট: অক্টোবর ১৬, ২০১৬, ১১:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নগরীতে অপহৃত উপসহকারী প্রকৌশলী নফিস আহম্মেদ চারদিনেও উদ্ধার হয় নি। দেশনেত্রী প্রধানমন্ত্রী ও র‌্যাব, পুলিশসহ সকলের কাছে আবেদন পিতা আব্দুল মান্নানের, আমার ছেলেকে ফিরিয়ে দিন। সন্ত্রাসীরা আমার ছেলেকে কোথায় রেখেছে, কিভাবে রেখেছে কোন কূল কিনারা পাচ্ছি না। বাসায় সবাই অসুস্থ হয়ে পড়েছে। প্রশাসন ইচ্ছে করলে সব পারে। গতকাল শনিবার একমাত্র ছেলের শোকে কাঁদতে কাঁদতে আব্দুল মান্নান এ সব কথা বলেন। তিনি আরো বলেন, একজন সরকারি অফিসার নিজ কার্যালয়ের সামনে থেকে অপহরণ হয়ে গেল অথচ ৪ দিনেও কোন হদিস করতে পারেনি পুলিশ।
এদিকে পাবলিক ওয়ার্ক ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার লতিফুল ইসলাম জানান, এ বিষয়ে আমরা মানববন্ধন করেছি। এছাড়াও ঢাকার উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেছি এবং সব সময় পুলিশের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছি। কিন্তু এ পর্যন্ত নিখোঁজ উপ-সহকারী প্রকৌশলী নফিস আহম্মেদের কোন সন্ধান পাওয়া যায় নি।
এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমানউল্লাহ জানান, উদ্ধার না হওয়া পর্যন্ত কোন ধারণা করা সম্ভব নয়। তবে সব বিষয়ে খুঁটিয়ে দেখা হচ্ছে এবং উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন বলে তিনি জানান।
উল্লেখ্য, গত মঙ্গলবার নগরীর সার্কিট হাউসের সামনে নিজ কার্যালয়ের সামনে থেকে প্রকাশ্যে অপহরণকারীরা উপ-সহকারী প্রকৌশলী নফিস আহম্মেদকে অপহরণ করে।#

এ বিভাগের অন্যান্য সংবাদ