নগরীতে আট শিবিরকর্মীসহ গ্রেফতার ৩৯

আপডেট: জানুয়ারি ১৯, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে পুলিশের বিশেষ অভিযানে আট শিবিরকর্মীসহ মোট ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতে খায়ের আলম প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নগরীর চারটি থানা ও ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ২৩ জন, রাজপাড়া থানা ৭ জন, মতিহার থানা ৫ জন, শাহমখদুম থানা ৩ জন, ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। এর মধ্যে ১৮ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জন মাদক ব্যবসায়ী, ৮ জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
রাজপাড়া থানা পুলিশ নুরুন্নবীকে ১ গ্রাম হেরোইনসহ আটক করে, আরিফকে (২৭) ২ গ্রাম হেরোইনসহ, শাহমখদুম থানা পুলিশ আরিফুল ইসলামকে (৪০) ১০০ গ্রাম গাঁজাসহ,  রাসেল হাওলাদারকে ৯ বোতল ফেন্সিডিল এবং ৬ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।
এছাড়াও বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাতে নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে জাকির হোসেন (৩২), রফিকুল ইসলাম (৩১), ইকবাল হোসেন (২১), আব্দুল হান্নান (৩৫), আফজাল হোসেন (৩২), সাইদুর ইসলাম রতন (৩১), দিন মোহাম্মাদ দিনু (৪০), আব্দুর রাজ্জাক (৫৩) নামের শিবির কর্মীদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ