নগরীতে আন্তঃজেলা মেয়েদের হ্যান্ডবল টুর্নামেন্ট উদ্বোধন

আপডেট: জানুয়ারি ১৫, ২০২২, ৯:১৫ অপরাহ্ণ

বেলুন ও ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসি

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে আন্তঃজেলা (অনূর্ধ্ব-১৫) মেয়েদের হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) সকালে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসি।

রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহসভাপতি কিবরিয়া আক্তার বানু এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জিয়াউল হক। এছাড়া অন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম রোজি, কোষাধ্যক্ষ জাহানারা বেগম, যুগ্ম সম্পাদক নাহারুন নেসা, নির্বাহী সদস্য রাফিকা খানম ছবি, নির্বাহী সদস্য হেলেন খান ও জিন্নাতুন নেসা।

উল্লেখ্য, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাজশাহী বিভাগের ৮টি হ্যান্ডবল দল ২টি গ্রুপে অংশ গ্রহণ করেছে। অংশগ্রহণকারী দলগুলো হলো, রাজশাহী, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, সিরাজগঞ্জ, পাবনা, জয়পুরহাট।

উদ্বোধনীর প্রথম খেলায় মুখোমুখি হয় স্বাগতিক রাজশাহী ও নাটোর। এ খেলায় নাটোরকে ৩-৪ গোলে পরাজিত করে রাজশাহী। দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় নওগাঁ ও সিরাজগঞ্জ। এ খেলায় সিরাজগঞ্জকে ২-১৯ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে নওগাঁ।

এ বিভাগের অন্যান্য সংবাদ