নগরীতে আন্তর্জাতিক ক্বিরাআত সম্মেলন

আপডেট: মে ২৩, ২০১৭, ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সম্মেলনে নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অংশগ্রহনকারীরা- সোনার দেশ

নগরীতে আন্তর্জাতিক ক্বিরাআত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার রাতে সাহেববাজার বড় মসজিদ চত্বরে এ সম্মেলনের আয়োজন করা হয়।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মুহাম্মদ বারকুল্লাহ বিন দুররুল হুদার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, মহানগরের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী একেএম ফিরোজ ও ক্বারী মো. জহিরুল ইসলাম।
সম্মেলনে আল কুরআন থেকে তেলওয়াত করেন, ঢাকার ক্বারী মো. শহিদুল ইসলাম, ক্বারী আমজাদ হোসেন, ক্বারী মো. মামুনুর রশিদ ও শিশু ক্বারী ঢাকার মাহমুদুল হাসান, সিলেটের ক্বারী জহিরুল ইসলাম, বান্দরবনের ক্বারী মো. খোবাইবুল হক তানিম ও চট্টগ্রামের ক্বারী মো. মফিদুল হক।
সম্মেলনে জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামান ও তাঁর সহধর্মিনী জাহানারা জামানসহ সকল মায়্যিতের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দেয়া করা হয়। সম্মেলনের আয়োজন করে আন্তর্জাতিক ক্বিরাআত সম্মেলন বাস্তবায়ন কমিটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ