নগরীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২০, ১২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বুলনপুর ঈদগাহ ময়দানে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন বাস্তবায়ন কমিটি রাজশাহীর সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
সম্মেলনে তিলাওয়াত করেন, বাংলাদেশের ক্বারী শাইখুল কুররা শাইখ আহমাদ বিন ইউসুফ আল আযহারী, ইরান থেকে আগত ক্বারী শাইখ কারীম মানসূরী, মিসর থেকে আগত শাইখ আদিল আল-বায, মরক্কো থেকে আগত শাইখ আহমাদ আল-খালদী, তুরস্ক থেকে আগত ক্বারী হুসাইন তুরকান, থাইল্যান্ড থেকে আগত ক্বারী মুয়ায মুস্তফা, বাংলাদেশ পুলিশের এসআই ক্বারী মুহিব্বুল্লাহসহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ক্বারীরা।
মিনহাজুল কুরআন সিদ্দীকিয়া আশরাফিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা রাজশাহীর আয়োজনে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি বিপিএম বার একেএম হাফিজ আক্তার, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) বিপিএম পিপিএম মিরাজ উদ্দিন আহম্মেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রফেসর ড. আব্দুস সালাম আল মাদানী, নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাসিক কাউন্সিলর ১ নম্বর ওয়ার্ড ও প্যানেল মেয়র ২ রজব আলী, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু, নগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।