নগরীতে আলোকবাতি সংযোগের বৈদ্যুতিক তার চোরচক্রের মূলহোতা আটক

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩, ৭:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী-নওগাঁ মহাসড়কের নতুন আলোকবাতি সংযোগের বৈদ্যুতিক তারসহ চোরচক্রের মূলহোতাকে আটক করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় পবা উপজেলা পরিষদের সামনে এ চুরির ঘটনা ঘটে। আটককৃত হলেন, চক্রের মূলহোতা আল আমিন ইসলাম নয়ন। সে নগরীর পাঠানপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন, আরএমপি’র শাহ মখদুম থানার অফিসার্স ইনচার্জ ইসমাইল হোসেন।

জানা গেছে, রোর্ড এন্ড হাইওয়ের আওতায় ডন ইন্টারপ্রাইজ রাজশাহী-নওগাঁ মহাসড়কের রেলগেট হতে নওহাটা ব্রিজঘাট পর্যন্ত নতুন আলোকবাতি সংযোগের কাজ পায়। বেশ কিছুদিন থেকে ওই কাজের বিভিন্ন সামগ্রী চুরি হয়ে যাচ্ছে। যে কারণে রাতে কোম্পানীর পক্ষ থেকে পাহাড়ার ব্যবস্থা করা হয়। শনিবার দিবাগত রাতে চোর আল আমিন ইসলাম নয়নকে পবা উপজেলা পরিষদের সামনের পোল থেকে বৈদ্যুতিক তার ও তামার আর্থিং তার চুরি করার সময় তারসহ হাতেনাতে ধরা হয়। চোর নয়ন স্বীকার করেন এরআগেও সে তার চুরি করে স্টেডিয়াম মার্কেটের ভাংড়ি ব্যবসায়ী স্বপনের নিকট বিক্রি করেছে। তাকে শাহ মখদুম পুলিশের নিকট তাকে সোপর্দ করা হয়।

আরএমপি’র শাহ মখদুম থানার অফিসার্স ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, ডন ইন্টারপ্রাইজ’র পক্ষ থেকে আটক এক আসামিকে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ