নগরীতে ইয়াবাসহ দম্পতি গ্রেফতার || নিজেকে বিজিবি সদস্য বলে দাবি করলেন গ্রেফতারকৃত গোলজার

আপডেট: আগস্ট ১৭, ২০১৭, ১:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


গ্রেফাতরকৃত গোলজার হোসেন এবং তার স্ত্রী রাফিয়া খাতুন-সোনার দেশ

নগরীতে ৭০ পিস ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে নগরীর ‘মাদক জোন’ হিসেবে পরিচিত গুড়িপাড়া এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার মোহনপুর এলাকার মৃত আফসার আলীর ছেলে গোলজার হোসেন (৩৮) এবং তার স্ত্রী রাফিয়া খাতুন (২৩)। রাফিয়া খাতুনের বাবার বাড়িও দিনাজপুরের মোহনপুরে। তার বাবার নাম মৃত রাজা মিয়া। তবে গোলজার হোসেন নিজেকে বিজিবি সদস্য বলে দাবি করেছেন।
গ্রেফতারের পর গোলজার হোসেন পুলিশের কাছে নিজেকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একজন সদস্য দাবি করেছেন। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোলজার দাবি করেছেন তিনি একজন বিজিবি সদস্য। তবে তার কথাবার্তা অসংলগ্ন। তিনি কখনও বলছেন, রাজশাহীতে কর্মরত, আবার কখনও বলেছেন ঢাকায় কর্মরত। তিনি কক্সবাজারে কর্মরত বলেও একবার পুলিশকে জানিয়েছেন। তাই এ বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।
নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, গোলজার তার স্ত্রী-সন্তানকে নিয়ে গুড়িপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। এই বাড়িটিতে ইয়াবা বিক্রি হয় বলে পুলিশের কাছে তথ্য আসে। এর ভিত্তিতেই বাসাটিতে অভিযান চালানো হয়।
এ সময় তল্লাশি চালিয়ে ওই বাড়ি থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ কারণে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এই গোলজার ও তার স্ত্রীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। বিকেলে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ