নগরীতে ইয়াবা উদ্ধারসহ গ্রেফতার ২

আপডেট: ডিসেম্বর ১৪, ২০২৩, ৭:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরী’র মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে অভিযান পরিচালনা করে ৪০০ পিস ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামি মো. লালচান আলী (২৬) ও মো. শাকিল (২২)। লালচান নগরীর মতিহার থানার খোঁজাপুরের মো. জামরুল আলীর ছেলে ও শাকিল একই থানার চর শ্যামপুরের মো. মুক্তারের ছেলে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর সোয়া ২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকারের দিক-নির্দেশনায় সহকারী পুলিশ-কমিশনার মোসা. আরজিনা খাতুনের নেতৃত্বে, এসআই মো. মসলেম উদ্দিন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে দুই ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম মতিহার থানার ডাঁশমারী কলিডোরের মোড়ে অভিযান পরিচালনা করে আসামি মো. লালচান আলী ও মো. শাকিলকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ ইয়াবার ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ